Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রমজানে অভুক্তদের দায়িত্ব নিলেন সোনু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৬:১৬ পিএম

করোনা মোকাবিলায় নিজেদের সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়েছেন অনেক বলিউড তারকা। তাদের মধ্যে অন্যতম অভিনেতা সোনু সুদ। নিজের জুহুর হোটেলের দরজা আগেই খুলে দিয়েছেন স্বাস্থ্যকর্মীদের জন্য। দাঁড়িয়েছেন প্রায় ৪৫ হাজার কর্মহীন মানুষের পাশে। এবার রমজান উপলক্ষে বিশেষ উদ্যোগ নিলেন অভিনেতা। মুম্বইয়ে আটকে থাকা ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের খাওয়ানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সোনু সুদ।

পবিত্র রমজান মাসে যাতে কাউকে অভুক্ত না থাকতে হয়, সেইজন্যই সোনুর এই উদ্যোগ। বিশেষ করে মুসলিম সম্প্রদায়ের মধ্যে যারা রমজান মাসে উপবাস করেন, তাদের যাতে সারাদিন উপোসের পর খাবার পেতে অসুবিধে না হয়, সেই জন্যেও এই বিশেষ উদ্যোগ নিয়েছেন বলিউড অভিনেতা। সবমিলিয়ে প্রায় দেড় লক্ষ মানুষের রোজকার খাবারের ব্যবস্থা করেছেন অভিনেতা।

সোনুর কথায়, আমি ওদের (পরিযায়ী শ্রমিকদের) আশ্বস্ত করেছি যে রমজানের এই পবিত্র মাসে তাদের সবরকম প্রয়োজনীয়তার দিকে খেয়াল রাখা হবে। এই কঠিন সময়ে আমাদের প্রত্যেকের প্রত্যের পাশে দাঁড়ানো উচিত। তাই আমার সংস্থার তরফে খাবারের স্পেশ্যাল কিট সরবরাহ করা হবে, যাতে তারা সারাদিন উপোসের পর ক্ষুধার্ত না থাকে।



 

Show all comments
  • Md. Shahidullah ২৩ এপ্রিল, ২০২০, ৭:০২ পিএম says : 0
    Thank you,Sonu Sudh
    Total Reply(0) Reply
  • এম,সোহেল ২৩ এপ্রিল, ২০২০, ৬:৩৪ পিএম says : 0
    খুব ভাল লাগলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন