Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ক্রিকেট খেলার রেশ ধরে দুই নারীসহ পাঁচজন জখম

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৮:১৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ক্রিকেট খেলার রেস ধরে দু’পক্ষের সংর্ঘষে দুই নারীসহ উভয় পক্ষের পাঁচজন জখম হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত দু’পক্ষের মধ্যে মোসলেম প্যাদা গ্রুপের মোসলেম প্যাদা, মাইনুল প্যাদা, শিরিন বেগম, কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের চিকিৎসাধীন। অপর পক্ষের কামাল মাঝি গ্রুপের মো.কাইয়ুম মাঝি ও সবুরা বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডেকেল কলেজ হাসপাতালে রেফার করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ক্রিকেট খেলার রেস ধরে এ দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের দুই নারী পাঁচজন গুরুতর জখম হয়।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক জুনায়েদ হোসেন লেলিন জানান, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
কলাপাড়া থানা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে কোন পক্ষই এখান পর্যন্ত অভিযোগ দেয়নি বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ