Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

স্বাস্থ্যবিধি মেনে ঘরে অবস্থান করুন

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ মেনে দেশবাসীকে ঘরে অবস্থান করার আহবান জানিয়েছেন। এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করেছে।

এ মহামারী থেকে বাঁচতে আল্লাহর কাছে তওবা ইস্তিগফার করার পাশাপাশি স্বাস্থ্যবিধিও মেনে চলা আবশ্যক। তিনি বলেন, গুনাহের জন্য আল্লাহর কাছে বেশি বেশি করে তওবা করা, ইবাদত বন্দেগীর মধ্যে সময় অতিবাহিত করা প্রয়োজন।

এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ পবিত্র মাহে রমজানকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে রাখার আহবান জানিয়েছেন।
এক বিবৃতিতে বলেন, সিন্ডিকেট করে ইফতার সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য ইতোমধ্যে বৃদ্ধি করে মানুষকে সীমাহীন দুর্ভোগে ফেলে দিয়েছে একটি মহল। তিনি অবিলম্বে এই সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে জনদুর্ভোগ লাঘব করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন