Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বেতন ভাতার দাবিতে বিক্ষোভ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌরশহরে দোকান্দার কর্মচারীদের বেতন ভাতার দাবিতে পৌর শহরে বন্দর এলাকায় ইসলামী ব্যাংকের সামনে বিক্ষোভ সহ অবরোধ করে।
করোনার মোকাবেলায় পৌর শহরে লোকভাউন হলে দোকানপাট বন্ধ হয়ে যায়। ফলে দোকানের কর্মচারীদের ২৫ মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত বেতন ভাতা বন্ধ হয়ে যায়। শ্রমিকরা পরিবার পরিজন নিয়ে মানবেতরভাবে জীবন যাপন করে। এনিয়ে গত বুধবার দুপুর ২ টা থেকে ৩টা পর্যন্ত শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে রাখে। তাদের দাবি ছিল তাদের বকেয়া বেতন পরিশোধ করতে হবে। অন্যথায় তাদের অবরোধ অনির্দিষ্টকালের জন্য অবরোধ চলতে থাকবে।
এসময় ঘটনা স্থলে উপস্থিত হয়ে প্রশাসনসহ দোকান মালিকরা তাদের কাছে ৩দিনের সময় চেয়ে তাদের অবরোধ তুলে নিতে বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রফিউল ইসলাম, এসআই মকবুল, দোকান মালিক সমতির সভাপতি উজ্জল বসাক, অমল বসাক, কর্মচারী সমিতির সভাপতি প্রদীব সাহা ও সম্পাদক আনন্দ বসাক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ