Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নিলয় মটরসের ত্রাণ বিতরণ

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১২:২৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত কর্মহীন মানুষের মাঝে আজ শুক্রবার সকালে নিলয় মটরস এর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। নিলয় মটরস এর পক্ষে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন আতিক মটরস।

ফুলপুর বালিয়া মোড়ে আতিক মটরস এর শোরুমে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ নুরুল আমিন, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক নাজিম উদ্দিন, এটিএম রবিউল করিম রবি, শাহ্ নাফিউল্লাহ সৈকত, বিশিষ্ট ব্যবসায়ী মোসলেম উদ্দিন, মোঃ সুলতান আহমেদ, আতিক মটরস এর মোঃ আতিকুর রহমান প্রমুখ।

ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত কর্মহীন ২৫০ টি পরিবারের মাঝে এই ত্রাণ দেয়া হয়। উদ্বোধনের পর আতিক মটরসের পক্ষ থেকে সাংবাদিক আতিকুর রহমানের নেতৃত্বে প্রতিটি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণের প্যাকেট পৌছে দেয়া হয়। নিলয় মটরস এর উদ্যোগে আতিক মটরসের মাধ্যমে বিতরণকৃত প্রতিটি ত্রাণের প্যাকেটে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন, মুড়ি, টমেটো।



 

Show all comments
  • Md Minhaj Robin ২৪ এপ্রিল, ২০২০, ১:২৭ পিএম says : 0
    এটা ভাল উদ্দোগ, এতে করে জন সাধারণএর উপকার হবে। এমন কাজ আরো বাড়ানো উচিত
    Total Reply(0) Reply
  • Md Minhaj Robin ২৪ এপ্রিল, ২০২০, ১:২৭ পিএম says : 0
    এটা ভাল উদ্দোগ, এতে করে জন সাধারণএর উপকার হবে। এমন কাজ আরো বাড়ানো উচিত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ