Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান(এমপি) এর পিপিই বিতরণ

ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১:২৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস মোকাবেলায় সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার(এমপি)এর ব্যক্তিগত উদ্যোগে উপজেলা প্রশাসনের মাধ্যমে পিপিই (পার্সোনাল প্রটেকশন ইক্যুপমেন্ট) ও কেএন-৯৫ মার্কস বিতরণ করা হয়েছে।

(২৪এপ্রিল) শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষের সামনে সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার(এমপি) এর অডিও বার্তায় উদ্বোধনের পর চিকিৎসক,পুলিশ,উপজেলা প্রশাসন,জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবকদের জন্য এই পিপিই ও কেএন-৯৫ মার্কস বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

পিপিই প্রদানকালে,সংসদ সদস্য এ্যাড. মোস্তাফিজুর রহমানের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন বলেন,এই সংকটময় মুহূর্তে যারা প্রতিনিয়ত মানুষের কাছে গিয়ে সেবা দিয়ে যাচ্ছে,তাদের জন্য সাবেক মন্ত্রী ও বর্তমান এমপির ব্যক্তিগত উদ্যেগে ফুলবাড়ীতে ১৩০পিস পিপিই,১৮০ পিস সুকভার,১০০পিস গোল্ভ,১৪০পিস মার্কস ও ১০০পিস চশমা বিতরণ করা হলো।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার(ফুলবাড়ী সার্কেল) মিয়া আশিষ বিন হাসান,উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,উপজেলা প.প. কর্মকর্তা হাসানুল হোসেন,কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্,স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ