Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভারতে কাশতে থাকায় করোনা সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৪:২১ পিএম

মারণ ভাইরাসের প্রকোপ সাধারণ মানুষের মনে যে কতটা আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে মানবিকতা ভুলে সম্পর্কও ভেঙে ফেলছেন কেউ কেউ। তার জলজ্যান্ত প্রমাণ মিলল মহারাষ্ট্রের থানের কল্যাণে। বাড়ির কিছু নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে রাস্তায় বেরিয়েছিলেন ৩৪ বছরের যুবক। পাড়ার গলি দিয়ে যাওয়ার সময় ওই যুবক হঠাৎ কাশতে শুরু করেন। সেই সময় হঠাৎ তাঁর উপর চড়াও হয়ে মারধর শুরু করে একদল মানুষ। মার খেতে খেতে রাস্তার পাশে থাকা ড্রেনে পড়ে যান গণেশ। এর পরই মৃত্যু হয় তাঁর।

সূত্রের খবর, বুধবার সকালে গণেশ গুপ্তা নামে ৩৪ বছরের এর যুবককে পিটিয়ে হত্যা করে স্থানীয়রা। খবর পেয়ে স্থানীয় খাদাকপাডা থানার পুলিশ গিয়ে পৌঁছয়। ঘটনাস্থলে গিয়ে ড্রেন থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তার তদন্তে নেমেছে পুলিশ।



 

Show all comments
  • Farid Pathan ২৫ এপ্রিল, ২০২০, ৬:১৭ এএম says : 0
    একটা বর্বর জাতীতে রুপ নিয়েছে বর্তমান ভারতীয়রা । আমার মনে হয় অতি নিকটে এদের পতন ঘটে যাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ