Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সংবাদ মাধ্যমকে একহাত নিলেন কারিনা কাপুর খান

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কিছুদিন আগে এক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে সাইফ আলি খান আর কারিনা কাপুর খান এই বছরই বাবা-মা হতে যাচ্ছেন। এই মাসের প্রথমে সংবাদটি প্রকাশিত হবার পর থেকেই সাইফ-কারিনা দম্পতি ভারতের বিনোদন সংবাদের কেন্দ্রে আছেন। বিশেষ করে কারিনার চলচ্চিত্রগুলোর নিয়তির এসব সংবাদের বিষয়বস্তু। এসব অযাচিত খবর পড়তে পড়তে ক্লান্ত কারিনা অবশেষে মুখ খুলেছেন।
কারিনা এই প্রসঙ্গে বলেছেন, তিনি সন্তানসম্ভবা, লাশ নন, আর তিনি প্রশ্ন করেন সবাই তার মাতৃত্বকালীন ছুটি নিয়ে এতো চিন্তিত কেন। তিনি বলেন, সন্তান জন্ম দেয়া এটি স্বাভাবিক প্রক্রিয়া। তিনি যেমন তার চেয়ে অন্য রকম করে তাকে চিত্রিত করার প্রয়াস সংবাদ মাধ্যমকে পরিহার করতে হবে। তার অন্তঃসত্ত¡া অবস্থা নিয়ে যদি কারও আপত্তি থাকে তাহলে তাকে নিয়ে তাদের কাজ করাই বন্ধ করে দেয়া উচিত। তিনি জানান তার কাজ অব্যাহত থাকবে। তার মতে ঊনবিংশ শতাব্দীর মানুষের মানসিকতা ২০১৬’র চেয়ে ভাল ছিল। তিনি জানান এই পরিস্থিতিতে তিনি বিরক্ত। তিনি মনে করেন সন্তান ধারণ পেশামনস্ক নারীদের জন্য এমন একটি বার্তা বহন করে যাতে বোঝানো যায় কাজ করেও তারা সংসার করতে পারে।
কারিনা আগস্টে রিয়া কাপুরের ‘বিরে দি ওয়েডিং’ ফিল্মটির কাজ শুরু করবেন। এতে আরও অভিনয় করছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ মাধ্যমকে একহাত নিলেন কারিনা কাপুর খান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ