Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

নাহিদার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা

নগরকান্দার বাহ্মণডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্রী নাহিদা (১২) ক্যান্সারে আক্রান্ত হয়ে যন্ত্রণায় ছটফট করছে। বর্তমানে রাজধানীর মহাখালীর ক্যান্সার হাসপাতালে শিশুরোগ ও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. রাশেদ জাহাঙ্গীর কবিরের অধীনে চিকিৎসাধীন। ডাক্তার জানান, নাহিদার পায়ের টিউমারটি ফেটে জটিল ক্যান্সারে রূপ নিয়েছে, তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসা জরুরি, আর এতে ১০/১২ লাখ টাকার প্রয়োজন।
ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের বনগ্রামের দরিদ্র কৃষক মোহাম্মদ আলীর একমাত্র মেয়ে নাহিদা। নাহিদার মা আনন্দ স্কুলের শিক্ষিকা নাসিমা সুলতানা জানান, চলতি বছরের শুরুতেই পা পিছলে পড়ে নাহিদার ডান পা ভেঙে যায়। অর্থাভাবে হাসপাতালে নিয়ে চিকিৎসা করতে না পেরে ফকিরের কাছে নিয়ে জাব চিকিৎসা করাই। আর এতেই কাল হলো নাহিদার। পায়ের টিউমারের ওপর জাব বাধায় টিউমারটি ফেটে ক্যান্সার হয়। দরিদ্র পিতার পক্ষে আর মেয়ের চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। দীর্ঘদিন চিকিৎসা চালাতে গিয়ে ভিটে-মাটি বিক্রি করতে হয়। এই অবস্থায় মেয়ের জীবন বাঁচাতে সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার দানশীল, ধনবান ব্যক্তিদের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার পিতামাতা।
সাহায্য পাঠানোর ঠিকানা :
নাছিমা সুলতানা
সঞ্চয়ী হিসাব নং ৩৪১২১৯৮৯, সোনালী ব্যাংক, নগরকান্দা শাখা, ফরিদপুর।
মোবাইল ০১৬২৬৯৩১১৪৭ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাহিদার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন