Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে রংপুরে ১ জন খুন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৭:২৫ পিএম

রংপুর নগরীর পশুরাম থানার চিলের ঝাড় মহল্লায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে জহুরুল ইসলাম (৪৫) নামে সেটেলমেন্ট অফিসের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় এক নারী সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

পশুরাম থানার ওসি আব্দুল গনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, চিলের ঝাড় মহল্লার মোজাম্মেলের সাথে নিহত জহুরুল ইসলামের জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শুক্রবার সকালে এ নিয়ে শালিষ বসে। বৈঠক চলা কালে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে মোজাম্মেল ও তার স্বজনরা জহুরুল ইসলামের মাথায় ছোরা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই সে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠায়।
এ ব্যাপারে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোজাফফর হোসেন ও আমেনা বেগম নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত জহুরুল ইসলামের ছেলে রায়হান আলী বাদী হয়ে পশুরাম থানায় হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ