Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ভুরুঙ্গামারীর ১৪ গার্মেন্টস শ্রমিককে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৭:৩৯ পিএম

সেই গাজীপুর থেকে ট্রাকে ত্রিপল দিয়ে ঢেকে আসা কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর ১৪ গার্মেন্টস শ্রমিককে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখলো স্থানীয় প্রশাসন। এ ব্যাপারে শুক্রবার নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী ইউএনও ফিরুজুল ইসলাম।
জানা গেছে,গাজীপুরের ভাওয়াল ও মির্জাপুর থেকে ভুরুঙ্গামারীতে আসা ১৪ গার্মেন্টস শ্রমিককে শুক্রবার সকালে রায়গঞ্জ ব্রীজের পাড় থেকে পুলিশ আটক করে।এরপর তাদের ভুরুঙ্গামারী থানায় নিয়ে আসা হয়।শুক্রবার বিকেলে আটকদের ভুরুঙ্গামারী সরকারী কলেজের অডিটোরিয়াম ভবনে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হয়।ওইসব গার্মেন্টস কর্মীর সকলেই ভূরুঙ্গামারী উপজেলার স্থায়ী বাসিন্দা।তম্মেেধ্য ৭জন পুরুষ, ৫জন নারী ও ২জন শিশু রয়েছে।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান,গাজীপুর থেকে ট্রাকে ত্রিপল দিয়ে ঢেকে ভুরুঙ্গামারীতে আসা ওইসব ব্যক্তিদের পুলিশ চেকপোস্টে আটক করে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, কোয়ারেন্টাইনে থাকা এসব মানুষের শনিবার করোনা ভাইরাস সংক্রমনের নমুনা সংগ্রহ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়ারেন্টাইন


আরও
আরও পড়ুন