Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কমলগঞ্জের মুক্তিযোদ্ধা মৃণাল কান্তি’র মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৮:১৮ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনয়িনের শ্রীনাথপুর (বাবুরবাজার) গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মৃণাল কান্তি দাশ চৌধুরী (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যুবরণ করেন। অবিবাহিত এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুকালে ৪ ভাইসহ অসংখ্য আত্মীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় শ্রীনাথপুর গ্রামের স্মশানঘাটে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল মুনিম তরফদারের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশ গার্ড অব অনার প্রদর্শণ করার পর তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নির্মল কুমার দাশ, প্রয়াতের ভাই বীর মুক্তিযোদ্ধা ডা: মৃগেন কুমার দাস চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এড. মোঃ সানোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন