Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র কার্যালয়ের সভা অনলাইনে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৮:৪৯ পিএম

অনলাইনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শুক্রবার বিকাল ৪টায় প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে কমিটি’র কার্যালয়ের দাপ্তরিক সভা অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সভায় কমিটি’র কার্যালয়ের ২৪ জন কর্মকর্তা তাদের বাসস্থান হতে অনলাইন অ্যাপ্স ‘জুম’ এর মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

প্রধান সমন্বয়ক করোনা ভাইরাসজনিত বর্তমান পরিস্থিতিতে সতর্কতার সাথে স্বাস্থ্যবিধি এবং সরকারি অন্যান্য নির্দেশনা যথাযথভাবে অনুসরণের জন্য সকলের প্রতি আহবান জানান। মুজিববর্ষ উদ্যাপনে স্মারকগ্রন্থ প্রকাশনাসহ গৃহীত কর্মসূচির আলোকে পরিবর্তিত পরিস্থিতিতে বিভিন্ন কার্যাবলী সম্পাদনের অগগ্রতি নিয়ে সবাই আলোচনা করেন।
করোনা ভাইরাসজনিত বর্তমান পরিস্থিতি দীর্ঘায়িত হলে জনস্বাস্থ্যের বিষয়টি গুরুত্ব দিয়ে ডিজিটাল পদ্ধতিতে বাস্তবায়নযোগ্য কর্মসূচি গ্রহণ করা হতে পারে বলে প্রধান সমন্বয়ক নির্দেশনা প্রদান করেন।

এখন হতে নিয়মিতভাবে অনলাইন সভায় বাস্তবায়ন কমিটি’র সদস্যদের সাথে আলোচনা এবং দাপ্তরিক কার্যক্রম সংক্রান্ত প্রয়োজনীয় পর্যালোচনা ও সমন্বয় করা হবে বলে সভায় জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ