Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সমালোচকের নামও রেশনকার্ডে থাকবে : চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যিনি আওয়ামী লীগের কড়া সমালোচক, কখনো ভোটও দেননি, তিনি অভাবী হলে প্রধানমন্ত্রী ঘোষিত নতুন পঞ্চাশ লাখ রেশনকার্ডে তার নামও অন্তর্ভুক্ত করতে হবে।
গতকাল শুক্রবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা সদরে দলীয় কার্যালয়ে ত্রাণ বিতরণ সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এরপর তিনি স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সাথেও মতবিনিময় করেন।
হাছান মাহমুদ বলেন, সরকার গত কয়েক বছরে পঞ্চাশ লাখ পরিবারের মাসে ৩০ কেজি করে ১০ টাকা দরে চাল দিচ্ছে। নতুন রেশনকার্ড করার সময় প্রকৃত অভাবীদের নাম রাখতে হবে। কোন দলীয় পরিচয় বিবেচনা করা যাবে না।
যার প্রয়োজন তাকেই অন্তর্ভুক্ত করতে হবে, দলমত নির্বিশেষে- এটি প্রধানমন্ত্রীর নির্দেশ।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় সভায় পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, মো. আসলাম খাঁন বক্তব্য রাখেন।

 

 



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন