Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুম-হত্যার শিকার পরিবারগুলোকে রমজান-ঈদ উপহার দিবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ১২:০৫ এএম

দেশের গণতন্ত্র রক্ষা ও পুনরুদ্ধার আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিত পরিবারগুলোকে রমজান ও ঈদের উপহার তুলে দেবে বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই উপহার আজ শনিবার থেকেই বিতরণ শুরু হচ্ছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। এসময় আরও উপস্থিত থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

রিজভী জানান, প্রাণঘাতি বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে গোটা বিশ্ব আজকে বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ প্রতিদিনই বেড়ে চলেছে। সাধারণ মানুষ খেয়ে-না খেয়ে দিন পার করছে। এমন পরিস্থিতিতে আমাদের সামনে উপস্থিত হয়েছে পবিত্র রজমান মাস। এরপরই আছে পবিত্র ঈদুল ফিতর।
তিনি জানান, রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবারের ন্যায় এবারও সমগ্র বাংলাদেশে বিগত গণতান্ত্রিক আন্দোলনে শহীদ, গুম, হত্যার শিকার এবং নির্যাতিত নেতাকর্মীদের পরিবারের পাশে থাকবে বিএনপিবিএনপির ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের প্রদত্ত ঈদ উপহার তাদেও প্রত্যেকের পরিবারের হাতে তুলে দেয়া হবে। শনিবার আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে এই কার্যক্রম শুরু হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ