Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

তানিশার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : জন্ম থেকেই দুই পা জোড়া লাগানো প্রতিবন্ধী ৩ বছর বয়সী শিশু নাজিবা আক্তার তানিশা। জন্মগতভাবে যমজ মেয়েটির ওপর ভাইটি সুস্থ থাকলেও পরিবারের আর্থিক সীমাবদ্ধতার মাঝে এই পর্যন্ত চিকিৎসায়ও তার কোন সুফল আসে নাই। তানিশা চৌদ্দগ্রাম সরকারি হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞের চিকিৎসা গ্রহণ করেন। তিনি তানিশাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ প্রদান করেন। এতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।
কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের ঘোলপাশা গ্রামের দরিদ্র মাইনুল ইসলাম ও জেসমিন আক্তারের মেয়ে তানিশা। দীর্ঘদিন তানিশার বাবা নিরুদ্দেশ। পিতার খোঁজ খবর না থাকায় মায়ের আদরে বড় হচ্ছে যমজ দুই ভাইবোন।
কিন্তু তানিশার মা জেসমিন আক্তারের পক্ষে মেয়ের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, হৃদয়বান, বিত্তশালীদের কাছে আর্থিক সাহায্য সহযোগিতার আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
জেসমিন আক্তার,
হিসাব নং- ২১০২৩১৮২৯৮০০১,
সিটি ব্যাংক লি., চৌদ্দগ্রাম শাখা, কুমিল্লা
মোবাইলে ০১৮৫৬৯১২৫৩২ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তানিশার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন