Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ৭০ বছর বয়সী বৃদ্ধা করোনাকে জয় করলেন

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১২:১৪ পিএম

সিরাজদিখানে ৭০ বছরের এক বৃদ্ধা করোনা জয় করেছেন। করোনা জয় করা এই নারী সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রাামের গীতা রানী পাল (৭০)। তার এক পুত্র ও পুত্র বধুও করোনায় আক্রান্ত হয়েছেন। তারাও ভালোর পথে।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান গত ৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। ১০ এপ্রিল তার রিপোর্ট পজেটিভ আসে। ঢাকায় না নিয়ে তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশন সেন্টারে রাখা হয়। সেখানে চিকিৎসায় তিনি সুস্থ্য মনে করেন। তারপর তার সোয়াব নিয়ে আবারো পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে থেকে রিপোর্ট নিগেটিভ আসে। এরপর একটি নির্দিষ্ট সময় পর দ্বিতীয় দফা তার নমুনা সংগ্রহ করে আবারো ঢাকায় পাঠানো হয়। গতকাল শুক্রবার সে রির্পোট নেগেটিভ আসে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী এই নারী এখন পুরোপুরি সুস্থ্য এবং করোনা মুক্ত।তিনি আরোও বলেন, ‘৭০ বছরের ওই নারীর রিপোর্ট নেগেটিভ আসলেও ঠিক এখনই তাকে ছাড়া হচ্ছেনা। কারন এই নারীর পুত্র করোনায় আক্রন্ত তার পুত্রের দ্বিতীয় রিপোর্টটির জন্য অপেক্ষা করছি। তার দ্বিতীয় রিপোর্টটি নেগেটিভ আসলে মা-ছেলেকে এক সাথে হাসপাতাল থেকে বিদায় দিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ