Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

মসজিদে সামাজিক দূরত্ব না মানায় হতাশ পাকিস্তানের মন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ২:০৪ পিএম

করোনভাইরাস মহামারী পরিস্থিতিতে অনেক মসজিদে সামাজিক দূরত্ব না মানায় বিরক্ত ও হতাশ পাকিস্তানের ধর্ম বিষয়ক মন্ত্রী পীর নূরুল হক কাদরী।এদিকে দেশটিতে লকডাউন বাড়লো ৯ মে পর্যন্ত বাড়লো।–ডন, ডেইলি পাকিস্তান, ডেইলি জাং
নূরুল হক কাদরী বলেছেন, সামাজিক দূরত্ব বজায় না রাখার ব্যর্থতা ধর্মীয় আলেমদের দিকে গড়াবে। শুক্রবার সুইটহোমে বিনামূল্যে খাবার বিতরণ করার আগে তিনি গণমাধ্যমকে বলেন, কেউ এই পরিস্থিতি থেকে উত্তরণের পথ বের করতে পারলে করুক, জাতি উপকৃত হবে। আশাবাদ ব্যক্ত করে তিনি আরও বলেন, আমরা যেন আমাদের জীবদ্দশায় এর সমাধান দেখতে পারি।
দেশটির পরিকল্পনা মন্ত্রী আসাদ ওমর এক বিবৃতিতে বলেন, ৯ মে পর্যন্ত লকডাউন বাড়ানো হয়েছে। প্রদেশগুলোর অবস্থা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
পাকিস্তানে এখন পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১১ হাজার ৯৪০ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছে ২৫৩ জন এবং সুস্থ হয়েছে ২ হাজার ৫২৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন