Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে তৎপর যশোরের এসপি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৩:০০ পিএম

করোনা সঙ্কট মোকাবেলায় সব পতিত জমি আবাদের আওতায় আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনর নির্দেশ দেওয়ার পর যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন,পিপিএম বাস্তবায়নে ইতোমধ্যেই কাজ শুরু করেছেন। তিনি তার বাসভবন এলাকা ও পুলিশ লাইন্সের পতিত, অনাবাদী জায়গা চাষাবাদের জন্য প্রস্তত করার নির্দেশ দিয়েছেন সকল ইউনিটকে।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম শনিবার দৈনিক ইনকিলাবকে জানান, যশোর জেলা পুলিশ দিনরাত সমানতালে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, গরীবদের মাঝে খাবার বিতরণ ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি করোনা সঙ্কট মোকাবেলায় যাবতীয় কর্মকান্ড করছে।

এসপি জানালেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশের পর জেলা পুলিশের সব থানা, ফাঁড়ি, পুলিশ লাইন্স এবং আমার বাসভবন এলাকায় যেসব পতিত জমি রয়েছে তাতে যেখানে যেমন সবজি বিশেষ করে লাউ, ঝিঙে, কচু, আদা ও হলুদ চাষ শুরু করেছি। জানা যায়, এসপির সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুুিলশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ‌‍‍‘ক’ সার্কেল মোঃ গোলাম রব্বানী শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপু সরোয়ারসহ জেলা পুলিশের সব কর্মকর্তা সকলক্ষেত্রে একযোগে শক্তিশালী টিম হিসেবে কাজ করছেন।


এদিকে, যশোরের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের কথা, পুলিশ সুপার যশোরে যোগদানের পর থেকে তার টিমকে সঙ্গে নিয়ে নিরলসভাবে জেলার মাদক ও সন্ত্রাস শূন্যের কোঠায় নামিয়ে আনার জন্য কাজ করছেন। বিশেষ করে করোনা সঙ্কটকালীন সময়ে যশোর জেলা পুলিশের ভুমিকা সর্বমহলে প্রশংসিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ