Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুক্তিযোদ্ধা টিপুর মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৮:০১ পিএম

মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপুর মা আশু আরা বেগম (৯৪) আজ রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৮ ছেলে, ১ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক ও সমাবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিল্পপতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, যুগান্তর সম্পাদক মো. সাইফুল আলম, লক্ষ্মীপুর-২ আসনের এমপি শহীদ ইসলাম পাপুল, ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীসহ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ, আমরা মুক্তিযোদ্ধা সন্তানেরা।
আজ সন্ধ্যায় ফেনীর পরশুরাম উপজেলার সলিয়া গ্রামে নামাজে জানাযা শেষে মসজিদের পাশে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে। প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে যেসব আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী মরহুমার নামাজে জানাযা ও দাফন কাজে অংশ নিতে পারেননি তাদেরকে নিজ বাসায় থেকে দোয়া করতে অনুরোধ জানিয়েছেন মরহুমার ছেলে বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন