Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে টিসিবির পন্য সামগ্রী অবৈধভাবে মজুদ ও বিক্রির দায়ে দুই ডিলারকে ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৮:৪০ পিএম

টিসিবি’র পন্য সামগ্রী অবৈধভাবে মজুদ ও খোলা বাজারে বিক্রির দায়ে টাঙ্গাইলে দুই ডিলারকে ১ লক্ষ ৩০ হাজার টাকা আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ শনিবার দিনব্যাপী টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল পৌর এলাকার আদি টাঙ্গাইল জাহাঙ্গীর এন্টারপ্রাইজ ও মির্জাপুর উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্লা বাজারে আবুল বাশার ট্রের্ডাস এর গোডাউনে টিসিবি’র পন্য সামগ্রী অবৈধভাবে মজুদ ও খোলা বাজারে বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এতে দুটি গোডাউনে বিপুল পরিমান টিসিবির পন্য সামগ্রী মজুদ পাওয়া যায়। এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শাহনুর জামান ও আরিফুর ইসলামের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জাহাঙ্গীর এন্টারপ্রাইজের মালিক মো. জাহাঙ্গীর হোসেনকে ৩০ হাজার এবং আবুল বাশার ট্রের্ডাস এর মালিক আবুল বাশারকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।
এতে অনান্য কর্মকর্তা ও র‌্যাবের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ