Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

পশ্চিমাঞ্চলের প্রকৌশলী আটক

রাজশাহীতে রেলের তেল চুরি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

রাজশাহীতে রেলওয়ের তেল চুরির ঘটনায় জড়িত থাকায় পশ্চিমাঞ্চলের সিনিয়র সহকারী প্রকৌশলী আবুল হাসানকে গত শুক্রবার রাতে গ্রেফতার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।
রেলওয়ের নিরাপত্তা বাহিনীর কমান্ড্যান্ট মোর্শেদ আলম বলেন, গত শুক্রবার রাতে আবুল হাসানকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও মামলার আরও তিন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এর মধ্যে একজন রয়েছেন যমুনা প্রট্রোলিয়াম কোম্পানির সহকারী ম্যানেজার আশফাকুল ইসলাম, তেল ক্রেতা রবিউল ইসলাম ও ট্রাক চালক বাবু আলী খান।
গত বৃহস্পতিবার রাজশাহী পশ্চিম রেলের একটি ওয়াগান থেকে তেল চুরির সময় একটি লড়ি হাতেনাতে জব্দ করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়। এছাড়াও রাজশাহী রেলওয়ের ডিপো ইনচার্জ সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল হাসানকে সাময়িকভাবে বরখাস্ত করে।
আটককৃতরা হলেন- যমুনা পেট্রোলিয়াম কোম্পানির রাজশাহী ডিপো ইনচার্জ আফজাল হোসেন, কর্মচারী মুকুল হোসেন ও ট্রাকের সহকারী চালক ইলিয়াস হোসেন। তাদেরকে রেলওয়ে জিআরপি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকৌশলী-আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ