Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মার্কিন নাগরিক সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন হ্যারি-মেগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৬:৪২ পিএম

কানাডা থেকে গত মাসে লসএ্যাঞ্জেলসে আবাস গড়ে দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন মেগান। তার ছেলে আর্চির জন্যে ছোট্ট এক বন্ধু দরকার। আর বাড়ির কাছে আর্চির নানি ডোরিয়া তো আছেনই। -স্পুটনিক
ব্রিটিশ রাজপরিবার সম্পর্কে বিশেষজ্ঞ এমন একজন স্টার ইউকে’কে বলেছেন, খুব শীঘ্রই মেগান মা হবেন। আগামী ৬ মে আর্চির বয়স এক বছর হচ্ছে। প্রিন্স উইলিয়ামের সঙ্গে হ্যারির যেমন বয়সের পার্থক্য দুই বছর, তেমনি মেগানের দুই সন্তানের বয়সের পার্থক্য আরো কম হোক এমনটাই চান মেগান-হ্যারি।
রাজপরিবারের ভক্ত ও শিষ্টাচার প্রশিক্ষক মিকা মেইর বলেন, হ্যারি যেমন তার ভাই উইলিয়ামের সঙ্গে বন্ধুর মতই বেড়ে উঠেছেন, তেমনি তিনি চান তার ছেলে আর্চি আরেক বন্ধু পাক। মিকা আরেকটু এগিয়ে কৌতুক করে বলেন, যুক্তরাষ্ট্রে মেগানের সন্তান জন্ম নিলে একদিন সে প্রেসিডেন্ট হয়ে যেতে পারে।
গত ৩১ মার্চ ব্রিটিশ রাজপরিবার থেকে আনুষ্ঠানিকভাবে রাজকীয় দায়িত্ব থেকে সরে দাঁড়ান প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। ব্রিটেন ও যুক্তরাষ্ট্রে আর দশটা সাধারণ মানুষের মতই বসবাস করছেন এ দম্পতি। তবে বাজির জগতে জুয়াড়িদের ২০২০ সালে মেগান তার দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কি না এ নিয়ে উৎসাহের অন্ত নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যারি-মেগান

১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ