Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

চট্টগ্রামে বিতান বড়ুয়া (৪৫) ওরফে বিধান বড়ুয়া নামে একজন আওয়ামী লীগ নেতাকে নিজেট বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হয়েছে। রোববার গভীর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, রাউজান উপজেলার পশ্চিম গহিরা এলাকার ১ নম্বর ওয়ার্ডের অতুল মেম্বারের বাড়িতে গতকাল বিকেল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে।
নিহত বিধান বড়ুয়া স্থানীয় সাধন বড়ুয়ার সন্তান। তিনি ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কেফায়াত উল্লাহ জানান, রাহুল বড়ুয়া এবং তুফান বড়ুয়া নামে দুইজন বিতান বড়ুয়াকে নিজ বাড়ির সামনে গুলি করে হত্যা করেছে বলে জানতে পেরেছি। তাদের নিজেদের মধ্যে পূর্ব শত্রুতা ছিল। বিতান হালদা নদীর পোনা মাছের ব্যবসা করতো। এ নিয়েও ছিল বিবাদ।
জানা গেছে বিরোধে জড়িতরাও একই দলের।
তিনি বলেন, অভিযুক্ত রাহুল বড়ুয়া মাদক সেবন করে এলাকায় বিশৃঙ্খলা করতো। এ নিয়ে বিধান বড়ুয়া বেশ কয়েকবার প্রতিবাদ জানিয়েছিল। এসব নিয়ে তাদের মধ্যে শত্রুতা তৈরি হয়।
খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।
স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, বিধানকে বাড়ির সামনে গুলি করার পর সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।
এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।



 

Show all comments
  • SK AZIZI ২৭ এপ্রিল, ২০২০, ১০:১২ এএম says : 0
    মুখ খোললেই বিপদ যাহা বলিবে বুঝিয়া বলিবে,যাহা বুঝিবে তাহা বলিবে না। (এখন তো সেই সময়)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ