Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাউজানে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১:৩৩ পিএম

চট্টগ্রামের রাউজানে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অংকুরিঘোনা এলাকা থেকে রোববার রাতে তার লাশ উদ্ধার করে রাউজান থানার পুলিশ।

নিহত বিধান বড়ুয়া (৪৭) পশ্চিম গহিরা অংকুরিঘোনা এলাকার অতুল মেম্বারের বাড়ির মৃত সাধন বড়ুয়ার ছেলে। তিনি ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই আমজাদ হোসেন জানান, পেশায় মাছ ব্যবসায়ী বিধান বড়ুয়া হালদা থেকে ডিম সংগ্রহের জন্য কয়েকজন লোক ঠিক করেন। তাদের হাতে খাবারের টাকা দিয়ে বাড়িতে ফেরার পথে বিকাল সাড়ে ৪ টার দিকে কয়েকজন দুর্বৃত্ত তাকে গুলি করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

নিহতের স্ত্রী জয়াশ্রী বড়ুয়ার দাবি, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে বিরোধের জের ধরে কাউন্সিলরের উপস্থিতিতে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে। একই এলাকার প্রয়াত অনাদি বড়ুয়ার ছেলে রাহুল বড়ুয়া ও ছেনরাম বড়ুয়ার ছেলে উদয়ন বড়ুয়া প্রকাশ তুফান বড়ুয়া ঘটনায় জড়িত বলেও অভিযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ