Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রত্যহ ৪ শতাধিক রোজদারদের মাঝে ইফতার বিতরন করছেন সাভার উপজেলা চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১:৩৬ পিএম

নিজ উদ্যোগে প্রত্যহ ৪ শতাধিক রোজদারের মাঝে ইফতার বিতরন করেছেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। পুরো রমজান জুড়েই চলবে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কার্য্যক্রম।

সাভার উপজেলা পরিষদ চত্তরে নিরাপদ দুরত্ব বজায় রেখে মাহে রমজান উপলক্ষ্যে করোনা ভাইরাসের কারনে বিপর্যস্থ অসহায় আর হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী নিজস্ব অর্থায়নে বিতরন করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।
এরআগে, সাভারের নয়াবাড়ী ও নয়ারহাট গণ বিদ্যাপীঠ মাঠে সামাজিক দূরুত্ব বজায় রেখে নিজস্ব অর্থায়নে এক হাজার অসহায় পরিবারের মাঝে ১০কেজি করে চালসহ অন্যান্য খাদ্যদ্রব্য বিতরন করেন তিনি।
সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব জানান, প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে সমাজের অসহায় মানুষদের সহায়তায় বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি, এর মধ্যে অসহায় রোজাদারদের মাঝে পুরো রমজান মাস জুড়ে তিনি ইফতার বিতরণের কার্যক্রম চালিয়ে যাবেন। করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের কথা চিন্তা করেই তিনি এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান।
এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ