Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দিঘলিয়ায় অস্ত্র মামলার সেই আসামিকে আবারও গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:৪০ পিএম

খুলনার দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ অস্ত্র মামলার এজাহারভূক্ত আসামি আনিছ ফকিরকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ না করে থানা থেকেই ছেড়ে দেওয়ার ২দিন পর আবারও তাকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করেছে বলে সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনর্চাজ মঞ্জুর মোর্শেদ বলেন, আসামি আনিছ ফকির গত বৃহস্পতিবার গ্রেফতারের পর থানায় আনা হলে আনিছ ফকির অসুস্থ্য হয়ে পড়ে। সে হৃদ রোগী। তাই তাকে আদালতে না পাঠিয়ে উপজেলা হাসপাতাল থেকে ডাক্তার দেখানোর পর বিভিন্ন চেকআপ করা হয়। আরএ কারণে সুস্থ্য হলে আদালতে হাজির হবে- এ মুচলেকা নিয়ে ওসি’র জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়। রবিবার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয় ।
উল্লেখ্য, গত ২০ এপ্রিল দিঘলিয়া উপজেলার সেনহাটী ফাঁড়ির আইসি মোঃ মাজরিহা হোসাইনের নেতৃত্বে স্থানীয় বাতিভিটা গ্রামের আব্দুল গফুর ফকিরের পুত্র আনিছ ফকিরের গরুর ঘোয়াল ঘরে অভিযান চালায়। এ সময় খড়-কুটোর ভিতর লুকিয়ে রাখা ৯টি রামদা, ২টি চাইনিস কুড়াল ও একটি বড় ছোরা উদ্বার করা হয়। ওই ঘটনায় সেনহাটী পুলিশ ফাঁড়ির আইসি মোঃ মাজরিহা হোসাইন বাদী হয়ে আনিছ ফকিরকে আসামি করে অস্ত্র আইনে দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। তবে, আসামি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
এদিকে, বৃহস্পতিবার দুপুরে পুলিশ নিজ বাড়ি থেকে আসামি আনিছ ফকিরকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থানার ওসি মঞ্জুর মোর্শেদ আসামীকে আদালতে সোপর্দ না করে থানা থেকেই ছেড়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ