Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাকিবের দেখানো পথেই পা বাড়ালেন সংগীতশিল্পী তাহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:৪৮ পিএম

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আক্রান্তের সাথে পাল্লা দিয়ে থেমে নেই মৃত্যুর মিছিলও। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান। তাদের সহায়তায় ২০১৯ সালের ইংল্যান্ড-ওয়েলস বিশ্বকাপে খেলা ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি করেন তিনি।

এবার সাবেক বিশ্বসেরা অলরাউন্ডারের দেখানো পথেই পা বাড়ালেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে নিলামে অংশ নিচ্ছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সংগীতশিল্পী নিজেই।

শনিবার (২৫ এপ্রিল) তাহসান তার ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে লিখেছেন, ভক্তদের কাছে অমূল্য এমন কী আমি নিলামে দিতে পারি ভাবছিলাম।

কোন কোন পণ্যগুলো নিলামে তুলছেন তিনি সেগুলো উল্লেখ করে বলেন, যে অ্যালবাম দিয়ে আমি লিরিসিস্ট, কম্পোজার এবং সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করি সেই ‘কথোপকথন’ অ্যালবামটির অরিজিনাল মাস্টার ডিএটি। ২০০৪-এর দিকে ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠাটা, যে গানটি আজ এই ১৬ বছর পরেও আমার ভক্তদের মাঝে বেঁচে আছে।

তিনি আরো লিখেছেন, আমার বাসায় আমন্ত্রণ, বাসায় বসে আপনার সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানোতে শোনাতে চাই।

জানা গিয়েছে, ‘অকশন ফর অ্যাকশন’ ফেসবুক পেজ থেকে আজ সোমবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় এই নিলামে বিশ্বের নানা প্রান্তর থেকে যে কেউ অংশ নিতে পারবেন।

শুধু করোনায় বিপর্যস্ত মানুষদের পাশেই নয়। এর আগে, ২০১৬ সালে ফুসফুস ক্যানসারে আক্রান্ত লাখী আখান্দের চিকিৎসা সহায়তায় অংশ নিয়েছিলেন তিনি। সেসময় নিজের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তুলেছিলেন তাহসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ