Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে কূপ খনন করতে গিয়ে মাটি চাপায় যুবকের মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৪:০০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সেফটি ট্যাংকের কূপ খননের সময় মাটি চাপা পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকালে উপজেলার শাখাহার ইউনিয়নের আলীগ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে ছামিরুল ইসলাম (২৭)।
জানাগেছে, রোববার বেলা ১২টার দিকে ছামিরুল সহ ৫/৬জন শ্রমিক ওই গ্রামের এক মাদরাসা শিক্ষকের বাড়িতে সেফটি ট্যাংকির কূপ খননের কাজ করছিল । প্রায় ৩৫ ফুট মাটি খনন করার পর হঠাৎ কূপের উপরের অংশের মাটি ধসে পড়ে। এতে ছামিরুল কূপে আটকা পড়ে। পরে ফায়ার সার্ভিস সন্ধ্যা পৌনে সাতটার দিকে তার লাশ উদ্ধার করে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মতিউর এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, কামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাহেদ হোসেন চৌধুরী বাবলু, শাখাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহাজুল ইসলাম ভুট্টু সহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ