Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় চাচাকে কুপিয়েছে ভাতিজারা

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৫:৪৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় গাছ কাটা নিয়ে সহোদরের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের ছেলেরা চাচা মো.আইয়ুব আলী বাচ্চু (৫৮) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাদের এলাপাতারি কোপের অঘাতে তার বাম চোখ নস্ট হয়ে যাওয়ার আশংক রয়েছে বলে আহতর পারিবারিক সূত্রে জানা গেছে। এসময় তার ছেলে মিজানুর রহমান (৩৫) ও বৃদ্ধ মাতা হুরেয়া বেগম (৮০) গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করেছে। এর মধ্যে মো.আইয়ুব আলী বাচ্চু ও তার সান্তান মিজানুর রহমানকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসকরা। এ ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরের দিকে উপজেলার মহিপুর থানা সদর ইউনিয়নের সুধীরপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আইয়ুব আলী খান বাচ্চু, ও জাকির হোসেন খান সহোদর। দীর্ঘদিন ধরে এদের সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে, এমনকি মামলাও রয়েছে। গাছ কাটা নিয়ে এ ঘটনার সূত্রপাত হয়।
আহত মিজানুর রহমানের স্ত্রী মোসা.শারমিন বেগম জানান, বাড়ীতে গাড়ীর গ্যারেজের জন্য তার স্বামী গাছ কাটলে তার চাচা শ্বশুর জাকির হোসেন খান এতে বাঁধা দেয়। এসময় তাদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ব্যাপক সংঘর্ষ বাঁধে। এসময় জাকির হোসেন খান’র ছেলে রাসেল,রুবেল,রাজু ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তিনজনকে গুরুতর জখম করে।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্েরর চিকিৎসক ডা.মাহমুদুর রহমান জানান, আইয়ুব আলী খান বাচ্চুর বাম চোখে গুরুতর আঘাত রয়েছে। এ ছাড়া তার ছেলে মিজানুর রহমানও গুরুতর জখম । ফলে এদের সাধ্যমত চিকিৎসা দিয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মহিপুর থানার ওসি মো.মরিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে অইনানুগ ব্যাবস্থা গ্রহন কার হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ