Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার খোকসায় শিশু ধর্ষণ, ধর্ষক আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম

কুষ্টিয়া খোকসার উথুলী গ্রামের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। ওই শিশু রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় প্রতিবেশি সজিব (২২) নামের এক অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সজিব (২২) একই গ্রামের আব্দুল আজিজের ছেলে। সোমবার (২৭ এপ্রিল) সকালে ধর্ষণ মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এজাহারে সূত্রে জানা গেছে, ২৪ এপ্রিল বিকালে বাড়ির পাশে ঐ শিশুটি ছাগলের জন্য ঘাস কাটতে গেলে প্রতিবেশি অটোচালক সজীব ঘাস কেটে দেওয়ার নাম করে ঘাসখেতের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে।

পরে রক্তাত্ব অবস্থায় শিশুটি তার মায়ের কাছে বিষয়টি বলে। লোকলজ্জার ভয়ে শিশুটির মা কাউকে না বলে বাড়িতে রেখে দেয়। পরে রবিবার (২৬ এপ্রিল) রাতে শিশুটির শারীরিক অবস্থা অবনতি হলে প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে আনা হয়।

জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার শিশুটির অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তৎক্ষণাৎ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

শিশুটির বাবা রাতেই পুলিশকে মৌখিকভাবে অবহিত করেন। মৌখিক অভিযোগের প্রেক্ষিতে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহুরুল আলমের নির্দেশে এসআই সোহেল ও এসআই রাজ্জাক জয়ন্তীহাজরা ইউনিয়নের উথুলী গ্রামের খোলা মাঠের ভুট্টা ক্ষেতে ঘুমন্ত অবস্থায় সজীবকে গ্রেপ্তার করা হয়।

খোকসা থানায় দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সজীবকে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ