Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাভার থেকে পালিয়েছে করোনা আক্রান্ত রোগী

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৭:১১ পিএম

সাভারে করোনা পজেটিভ এক ব্যক্তি পালিয়ে গেছে। তাকে খুজে পাওয়া যাচ্ছে না। তাকে ধরিয়ে দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: সায়েমুল হুদা। স্ট্যাটাসের সাথে ওই করোনা রোগীর নমুনা পরীক্ষার রিপোর্টও প্রকাশ করেছেন তিনি।

সাভার সদর ইউনিয়নের চাঁপাইন মহল্লার বাসিন্দা ৩২বছর বয়সী সেলিম হোসেনের নমুনা বাংলাদেশ প্রাণীসম্পদ গবেষনা ইনষ্টিটিউটে (বিএলআরআই) রবিবার পরীক্ষা করানো হয়। পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে। এঘটনা শুনার পর রাতেই পালিয়ে যায় ওই করোনা রোগী।
পরে খবর পেয়ে একটি এ্যাম্বুলেন্স নিয়ে স্বাস্থ্য কর্মীরা তাকে খুঁজতে গিয়ে না পেয়ে ফেরত আসেন।
এঘটনায় দু:খ ও চরম হতাশা প্রকাশ করে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা ওই করোনা রোগীর রিপোর্ট নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দেন।


যেখানে তিনি লেখেন, যার পজেটিভ তাকে আমরা খুঁজে পাচ্ছি না, পুলিশ এলাকা লকডাউন করে রেখেছে, প্লিজ তাকে ধরিয়ে দিন, আমরা তাকে শাস্তি দেব না, সেবা দিব।
এপ্রসঙ্গে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, তাকে খোঁজতে তথ্যপ্রযুক্তির ব্যবহার করা হচ্ছে। তার মোবাইল নাম্বার ট্যাকিংএর মাধ্যমে অবস্থান সনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ