Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জাতির পিতার সমাধিতে এলজিইডির প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৯:০১ পিএম | আপডেট : ৯:৩৭ পিএম, ২৭ এপ্রিল, ২০২০

এলজিইডির নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন। এসময় তিনি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়ায় অংশগ্রহণ করেন। গতকাল সোমবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত সংখ্যক কর্মকর্তাকে সাথে নিয়ে প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান এ শ্রদ্ধা নিবেদন করেন। 

এর আগে গত শনিবার সকালে প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। একই সাথে তিনি রাজধানীর বনানী কবরস্থানে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতার পরিবারবর্গের সমাধীতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় তিনি নিহতদের কবর জিয়ারত করে রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।
এছাড়া একই দিন এলজিইডি সদর দপ্তরে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান। এসময় এলজিইডির কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Rayhan ২৭ এপ্রিল, ২০২০, ১০:৪৮ পিএম says : 0
    এখানে কি সামাজিক দুরত্ব বজায় রাখার দরকার নেই? নাকি এখানে করোনা আসবে না!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিইডি


আরও
আরও পড়ুন