Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুরে জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা মো: আবু কাওছার বলেছেন, আইএস হচ্ছে ইসরাইলের সৃষ্টি। ফলে আইএস কখনো ইসরাইলের ওপর হামলা করে না। তারা শুধু মুসলিম অধ্যুষিত দেশগুলোর ওপর হামলা চালায়। যারা পবিত্র রমজান মাসে ও ঈদের জামাতে হামলা চালাতে পারে তারা কখনো মুসলমান হতে পারে না। বাংলাদেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ঠিক সেই সময়ে চক্রান্তকারীরা দেশকে অস্থিতিশীল অবস্থা সৃষ্টির চেষ্টা করছেন। তাদের এ চেষ্টা কখনো সফল হবে না।
জেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক শওকত আলী জাহিদের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা শামীম শাহরিয়ার, সোহেল রানা, এস এম মেহেদী হাসান, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্যা, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, অনিমেষ রায়, সৈয়দ সোহেল রেজা বিপ্লব প্রমুখ। সমাবেশের শুরুতে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলায় যারা নিহত হয়েছেন তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ