Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে এক নারীসহ আরও তিনজনের করোনা পজিটিভ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:৪৪ পিএম

পঞ্চগড়ে এক নারীসহ আরও তিন জনের করোনা পজিটিভ ফল এসেছে। এদের মধ্যে দুজনের বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলায়। অন্যজনের বাড়ি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায়। এ নিয়ে জেলায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা মোট ৭ জনে দাঁড়াল। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন জানান, দেবীগঞ্জ পৌরসভার সবুজপাড়া কালিস্থান এলাকার বাসিন্দা এক নারী (২৫) ঢাকা গাজীপুর থেকে এসেছেন। তিনি দেবীগঞ্জে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। আর দেবীগঞ্জ উপজেলার চেংঠিহাজরাডাঙ্গা ইউনিয়নের ডাডুয়া এলাকার বাসিন্দা (২৭) তিনি নারায়ণগঞ্জ থেকে এসেছেন। তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। অপরজন (২৮) গত ১৫ এপ্রিল ভারত থেকে বাংলাবান্ধা ইমিগ্রেশন হয়ে তেঁতুলিয়ায় এসেছেন। তিনি বাংলাবান্ধায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। গত ২১ এপ্রিল ওই তিন জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। গত ২২ এপ্রিল পরীক্ষার জন্য এদের নমুনা রংপুরে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ