Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

এফডিসির সহকারি পরিচালক ও ড্রেসম্যানদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ২:৩৪ পিএম
হানা দিয়েছে নভেল করোনা ভাইরাস। তাই দেশীয় সিনেমা ইন্ডাস্টির সব ধরনের কার্যক্রম স্থগিত রয়েছে। শুটিং বন্ধ হওয়াতে বিপাকে পড়েছেন অসচ্ছল শিল্পী ও দিনমজুররা। ইতোমধ্যে তাদের সহায়তায় প্রায় তিন হাজার পরিবারকে খাবার পৌঁছে দিয়েছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এবার তিনি সহকারী পরিচালক ও ড্রেসম্যানদের পাশে দাঁড়ালেন।


সম্প্রতি সহকারী পরিচালক ও ড্রেসম্যান সমিতির নেতা তাদের সমস্যার কথা জানিয়েছিলেন অনন্ত জলিলকে। আর তাই দুর্যোগের এ সময়ে দুই সংগঠনের ৮০জনকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এ চিত্রনায়ক। বিষয়টি সংবাদ মাধ্যমে জানিয়েছেন অনন্ত নিজেই।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘শুটিং বন্ধ আছে। এতে অসচ্ছলরা বিপদে পড়ে গেছেন। ইতোমধ্যে প্রায় ২০টির মতো সংগঠনকে আমি সহযোগিতা করেছি। বড় সংগঠনগুলো তাদের সমস্যার কথা বলতে পারলেও ছোট সংগঠনগুলো সেটি পারেনা। সম্প্রতি সহকারি পরিচালক ও ড্রেসম্যান সমিতির নেতারা আমার কাছে আসেন। আমি সাধ্যমত তাদের সহায়তার চেষ্টা করেছি।’

নায়ক আরো বলেন, ‘সারাদেশে করোনার ভয়াবহতা ছড়িয়ে পড়েছে। এই দুর্যোগের সময়ে অসহায়দের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এটি মহৎ কাজও বটে। মানুষের সেবাই নিজেকে নিয়োজিত করতে পেরে আমি আনন্দিত।’ এ সময় আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান এ চিত্রনায়ক।

এদিকে মুক্তি অপেক্ষায় রয়েছে অনন্ত জলিল অভিনীত ছবি ‘দিন-দ্য ডে’। এরই মধ্যে ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিটির ট্রেলার অনলাইনে প্রকাশিত হয়েছে। এতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফডিসি

২৮ জানুয়ারি, ২০১৯
২৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন