Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

সরকারী আদেশ অমান্য করায় ১৭ ব্যবসায়ীকে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৩৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ১৭ ব্যবসায়ীকে পঁচিশ হাজার দুইশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে পৌর শহরে অভিযান চালিয়ে এসব ব্যবসায়ীকে জরিমানা করে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল। এসময় উপজেলা চেয়াম্যান রাকিবুল আহসান ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার উপস্থিত ছিলেন।
জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষন আইন, স্থানীয় সরকার (পৌরসভা) আইন এবং দন্ড বিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় মুদী ব্যবসায়ী এরশাদুলকে ৫০০০টাকা, মুদী ব্যবসায়ী শাহ আলমকে ২০০০টাকা, কাঁচামাল ব্যবসায়ী আক্তার হোসেনকে ২০০০টাকা, ফল ব্যবসায়ী আমিনুল ইসলামকে ২০০০টাকা, অটো চালক শান্তকে ২০০ টাকা, কাচা বাজারের মনিরকে ২০০০ টাকা, নতুন বাজারের বশিরকে ২০০০ টাকা, ফলের দোকান হানিফকে ২০০০টাকা, নতুন বাজারের রহমানকে ১০০০ টাকা, কুমার পট্রির রশিদকে ১০০০ টাকা, কুমার পট্রির আবদুল কাইয়ুমকে ১০০০টাকা, কুমার পট্রির বাচ্চা মিয়াকে ১০০০টাকা, সদর রোডের মিরাজকে ২০০ টাকা, পুরাতন লঞ্চ ঘাটের কৃষ্ণকে ৮০০ টাকা, সদর রোডের জাহিদুলকে ১০০০ টাকা, সদর রোডের ওবায়েদ মোল্লাকে ১০০০ টাকা এবং কাচা বাজারের বরিউলকে ১০০০ টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, সরকারী আদেশ অমান্য করায় এসব ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ