Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিতর্ক পিছু ছাড়ছে না ‘বেবি ডল’ খ্যাত গায়িকার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৪২ পিএম

দীর্ঘদিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বলিউডের গায়িকা কনিকা কাপুর। সম্প্রতি সুস্থ হয়ে লখনউয়ের নিজ বাড়িতে ফিরেছেন তিনি। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তবুও যেন বিতর্ক পিছু ছাড়ছে না গায়িকার!

সোমবার (২৭ এপ্রিল) লখনউ পুলিশ তাঁর বাড়িতে একটি নোটিশ পাঠিয়েছে। আর সেই নোটিশে ৩০ এপ্রিল তাঁকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গায়িকার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল বিতর্ক। তিনি কোয়ারানটিনে না থেকে একাধিক তারকার সঙ্গে পার্টিতে মেতেছিলেন বলে অভিযোগ উঠেছিল। এবার সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন গায়িকা। রবিবার ইনস্টাগ্রামে কনিকা একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি বলেন, 'আমার করোনাযুদ্ধ নিয়ে অনেকেই নানা কথা বলেছেন। তবে আমি সত্যিটা জানাতে চাই।'

'বেবি ডল' খ্যাত গায়িকে দাবি করেছেন, 'লন্ডন থেকে ফেরার পর তিনি অসুস্থ হননি। সুস্থ অবস্থাতেই লাঞ্চ ও ডিনারে গিয়েছিলেন। এমনকি কোনো পার্টিতে তিনি যাননি। আর যাঁদের সংস্পর্শে তিনি এসেছিলেন তাঁরা কেউই কোভিড-১৯ আক্রান্ত হননি।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ