Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

মার্কিন ডাক্তারের আত্মহত্যা

বিবিসি | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা মোকাবেলায় সামনের সারিতে থাকা এক শীর্ষ চিকিৎসক আত্মহত্যা করেছেন। ডা. লরনা ব্রিন (৪৯) নামে এই চিকিৎসক করোনা আক্রান্তদের চিকিৎসা করতে গিয়ে নিজেও কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছিলেন।
এরপর সুস্থ হয়ে আবার নেমে পড়েছিলেন করোনা মোকাবিলায়। নিউইয়র্ক সিটির বাসিন্দা ডা. লরনা ম্যানহাটানের নিউইয়র্ক-প্রেসবাইটেরিয়ান অ্যালেন হাসপাতালে জরুরি বিভাগের ডিরেক্টর ছিলেন।
পুলিশ জানায়, এই চিকিৎসক গত রোববার নিজের শরীরে আঘাত করে আত্মহত্যা করেন। ঘটনার সময় তিনি ভার্জিনিয়ায় নিজের পরিবারের সঙ্গেই ছিলেন। ডা. লরনার বাবা ফিলিপ ব্রিন নিজেও একজন চিকিৎসক।

তিনি নিউইয়র্ক টাইমসকে বলেন, ‘সে তার কাজটি করে যাচ্ছিল এবং এটিই তাকে হত্যা করেছে। তার কোনো ধরনের মানসিক অসুস্থতার ইতিহাস ছিল না’। সর্বশেষ যখন কথা বলছিলেন মেয়েকে ‘বিচ্ছিন্ন’ মনে হয়েছিল ফিলিপের। সে সময় লরনা তাকে বলছিলেন, হাসপাতালে কীভাবে মানুষ অ্যাম্বুলেন্সে তোলার আগেই করোনায় মারা যাচ্ছিল।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৯ এপ্রিল, ২০২০, ১০:৫৫ এএম says : 0
    তুমার সুন্দর একটি জীবন ধংস করিলায় আর জাহান্নামী হইলায়। if anyone wants proper life style he or she must learn Islam. Islam is proper Relegen and proper guidance. INSALLAH.she destroy her beautiful life what is not allowed and exceptable.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৬ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ