Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর বাউফলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন থেকে পালিয়েছে ১ জন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:৫৫ পিএম

গতকাল রাতে বাউফল উপজেলার বাউফল ইউনিয়ন এর বিলবিলাস গ্রামে স্বাস্থ্য কর্মীর স্বামী সহ স্বাস্থ্যকর্মীকে লাঞ্ছিত করার ঘটনা পরবর্তী বাউফল সরকারি কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টিনে নেওয়া ৬ জনের মধ্যে জাকির গাজী( ৪০) নামে একজন রাতের বেলা চাবি চুরি করে পালিয়ে গেছে বলে নিশ্চিত করেছেন বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা।

উল্লেখ্য ২ দিন আগে বাউফলের বিলবিলাস গ্রামে একজন করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় তাকে তার নিজ বাড়িতেই আইসোলেশন রাখার ব্যবস্থা করা হয় ।গতকাল সন্ধ্যার আগে ওই এলাকায় বসবাসকারী স্বাস্থ্যকর্মীর স্বামী মোহাম্মদ আনিসকে পজিটিভ রোগীর আত্মীয় দুলাল গাজী, ফিরোজ গাজী, রেজাউল গাজী, ও জাকির গাজী সহ তার পরিবারের লোকজন স্বাস্থ্যবিভাগের লোকজনকে দোষারোপ করে তাদেরকে ইচ্ছাকৃতভাবে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য তাদের পরিবারের লোককে করোনা পজেটিভ করানো হয়েছে, এবং এ জন্য তার স্ত্রী ইউনিয়ন স্বাস্থ্যকর্মী মরিয়মকে দায়ী করে তাকে লাঞ্ছিত করে, খবর পেয়ে মহিলা স্বাস্থ্য কর্মী মরিয়ম বেগম ঘটনাস্থলে গেলে তাকেও গালিগালাজ করে তারা।

পরবর্তীতে রাতের বেলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা, এসি ল্যান্ড সহকারী কমিশনার আনিসুর রহমান বালি সহ বাউফল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছয়জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টিনে বাউফল সরকারি কলেজে এবং করোনা পজেটিভ রোগীকে প্রাতিষ্ঠানিক আইসোলেশন এ নিয়ে আসেন।
বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টিনে আনার পরে রাতের বেলা চাবি যার কাছে ছিল, ঘুমন্ত অবস্থায় তার বালিশের নিচ থেকে চাবি নিয়ে গেট খুলে পালিয়ে যায় জাকির গাজী। বিষয়টি বাউফল থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে,গাজী কে খুঁজে বের করতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়ারেন্টাইন


আরও
আরও পড়ুন