Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে খাদ্যবান্ধব কর্মসূচীর চালের ডিলারকে অর্থদণ্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ২:৩৪ পিএম

সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে অভিযান চালিয়ে মো. ইউনুছ নামে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০টাকা মূল্যের চালের এক ডিলারকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। একইসাথে তার ডিলারশীপ বাতিল করা হয়েছে।

বুধবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনুল হাসান। দন্ডপ্রাপ্ত মো. ইউনুছ চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইদ্রিস আলীর ছেলে। তিনি চরক্লার্ক ইউনিয়নের ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের চালের ডিলার ছিলেন।

সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ইবনুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, খাদ্য বান্ধব কর্মসূচীর ১০টাকা মূল্যের চালের ডিলার ইউনুছ দীর্ঘদিন ধরে প্রকৃত সুবিধাভোগীদের কাছে চাল বিক্রি না করে ভ‚য়া নামধারীদের কাছে বিক্রি করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে চরক্লার্ক বাংলা বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় অভিযোগ প্রমাণিত হওয়ায় ডিলার ইউনুছকে ২০হাজার টাকা অর্থদÐ ও তার ডিলারশিপ বাতিল করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ