Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস : ফায়ার সার্ভিসে আক্রান্ত ১, কোয়ারেন্টাইনে ৩১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৩:০৪ পিএম

র‌্যাব-পুলিশের পর প্রথমবারের মতো ফায়ার সার্ভিসেও আক্রান্ত হলো হানা দিলো নোভেল করোনাভাইরাস (কোভিড-১৯)। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পোস্তগোলা ফায়ার স্টেশনে এক কর্মকর্তা এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। এদিকে ওই কর্মকর্তার সংস্পর্শে আসা ৩১ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগ্রেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন জানান, রাজধানীর পোস্তগোলা ফায়ার স্টেশনের একজনের করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ এসেছে। দুইদিন আগে তার পরীক্ষার রিপোর্ট আমরা পেয়েছি। তিনি বর্তমানে পোস্তগোলায় তার বাসস্থানে আছেন। পাশাপাশি তার সংস্পর্শে যারা এসেছিল মোট ৩১ জন ফায়ার সার্ভিসেরকর্মীকে কোয়ারেন্টানে রাখা হয়েছে।
তিনি আরও জানান, স্বাস্থ্য সুরক্ষা মেনে ফায়ার সার্ভিসেরকর্মীরা মানুষের সেবায় ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছে। ঝুঁকি নিয়েই ফায়ার সার্ভিসেরকর্মীরা কাজ করছে বলে তিনি মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ