Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ঢাকা জেলার কামরাঙ্গীচর থানা হতে চাঞ্চল্যকর শারমিন হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৩:১৯ পিএম

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প গত ১৭ এপ্রিল ২০২০ তারিখ স্থানীয় তথ্যর উপর ভিত্তি করে জানতে পারে যে, ফরিদপুর জেলার কোতয়ালী থানধীন পূর্ব খাবাসপুর শান্তি বাগ মোড়ে জনৈক মজিবুর রহমানের ভাড়া বাড়িতে একজন তরুনীর মরদেহ পাওয়া যায়। পরে তরুনীকে শারমিন আক্তার(২২) নামে সনাক্ত করা হয়। ঘটনার পর থেকে ভিকটিমের স্বামী সিয়াম মোল্লা(৩৫) পলাতক ছিলেন। গত ১৮/০৪/২০২০ তারিখ ভিকটিমের পরিবার স্বামী সিয়াম মোল্লা(৩৫) কে প্রধান আসামী করে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর হতে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প আসামীকে গ্রেফতারের জন্য তৎপর হয়। গোয়েন্দা তথ্য, উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষন করে ঢাকা জেলার কামরাঙ্গীচর এলাকায় আসামীর অবস্থান সনাক্ত করা হয়। পরবর্তীতে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের একটি অভিযানিক দল গত ২৮/০৪/২০২০ তারিখে আসামী ১। সিয়াম মোল্লা(৩৫), পিতা- রঙ্গু মোল্লা, সাং- রায়েরচর, থানা- সালথা, জেলাÑ ফরিদপুরকে তার এক আত্মীয়ের বাসা হতে গ্রেফতার করে।

পরবর্তীতে কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ