Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিমান করে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে উজ্জল হোসেন (১৬) নামে এক কিশোর গার্মেন্টস কর্মী আত্মহত্যা করেছে। ঢাকা থেকে ফিরে হোম কোয়ারেন্টাইন না মেনে অবাধে এলাকায় ঘোরাফেরা করায় পরিবার ও এলাকার লোকজন শাসন করায় মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত উজ্জল হোসেন উপজেলার রায়কালী ইউনিয়নের উপর শিয়ালা গ্রামের সিরাজের ছেলে।

রায়কালী ইউনিয়নের চেয়ারম্যান শাহীনুর রহমান হামিদ জানান, উজ্জল হোসেন ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করত। সে গত দুই দিন আগে লকডাউন চলা অবস্থায় ঢাকা থেকে নিজ বাড়িতে আসে। হোম কোয়ারেন্টাইন না মেনে এলাকায় অবাধে ঘোরাফেরা করায় তার পরিবার ও গ্রামের লোকজন তাকে বকাবকি করেন। এতে সে অভিমান করে মঙ্গলবার রাতে সকলের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, উজ্জল হোসেন নামে এক গার্মেন্টস কর্মী আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘটনায় বুধবার সকাল পর্যন্ত কেউ মামলা বা অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ