Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার(২৯এপ্রিল) দুপুর ১টায় জিনজিরা বাজার ঘাট বরাবর বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির নাম মোঃ এজাজ উদ্দিন(৩৬)। তার বাসা রাজধানীর লালবাগ থানার ২৩/১ কাজী রিয়াজ উদ্দিন লেনে। পুলিশ নিহতের লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, তারা লোক মারফত খবর পেয়ে দ্রæত ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে নিহতের বড় ভাই জায়াজ উদ্দিন ঘটনাস্থলে এসে তার ছোট ভাই এজাজা উদ্দিনের লাশটি শনাক্ত করেন। লাশটি কয়েকদিনের হওয়ায় ফুলে ও পঁচে যাওয়ায় এই মুহুর্থে তার শরীরে কোন আঘাতের চিহ্ন বোঝার কোন উপায় নেই। তাই ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না। নিহতের বড় ভাই জায়াজ উদ্দিন জানান, গত সোমবার দুপুর ২টার সময় তার ছোট ভাই এজাজা উদ্দিন বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি।তবে এবিষয়ে তারা থানায় কোন জিডি করেননি।তার ছোট ভাই স্টেডিয়াম মার্কেট এলাকায় একটি গাড়ি পার্কিং এর কাজ করত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ