Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ত্রাণ নয়, দরিদ্র পরিবারের কাছে আর্থিক সহায়তা দিচ্ছেন বিএনপি নেতা শওকত আলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৪:০৪ পিএম

করোনা মহামারীতে সমাজের দরিদ্র ও অসহায়দের মধ্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ শুভেচ্ছা উপহার স্বরূপ আর্থিক সহায়তা দিচ্ছেন ঝিনাইদহের মহেশপুর উপজেলার ৯ নং যাদবপুর ইউনিয়ন বিএনপি'র সিনিয়র নেতা ও যাদবপুর ইউনিয়ন বিএনপির অন্যতম প্রতিষ্ঠাতা এবং ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক নির্বাহী সদস্য ডাঃ মোঃ শওকত আলী। 

মহেশপুর উপজেলার ৯ নং যাদবপুর ইউনিয়নের দরিদ্র, অসহায় পরিবারগুলোর হাতে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। আর্থিক সহায়তা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন স্থানীয় ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি সামাউল হোসেন সেমাই, যুবদল নেতা আশরাফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ পাভেল, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক জাফর ইকবাল, সাবেক ছাত্রনেতা বিল্লাল হোসেন, সবুজ হোসেনসহ প্রমুখ।

এ আর্থিক সহায়তা প্রদান প্রসঙ্গে উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আমিনুল ইসলাম বাবলু বলেন "যাদবপুর ইউনিয়ন বিএনপি'র সিনিয়র নেতা ডাঃ মোঃ শওকত আলী'র উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর শুভেচ্ছা স্বরূপ আমরা চলমান মহামারীতে খতিগ্রস্থদের মধ্যে ইউনিয়নের দরিদ্র, অসহায়, নিঃস্ব পরিবারের কাছে আর্থিক সহায়তা দিয়েছি এবং ভবিষ্যতে সামর্থ্য অনুযায়ী এ প্রচেষ্টা অব্যাহত থাকবে"।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ