Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভোলায় বিবিএস ক্যাবলসের স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তান্তর ও ত্রাণ বিতরন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৪:৪২ পিএম

ভোলা জেলার করোনা মোকাবেলায় বিবিএস ক্যাবলস এর সার্বিক পৃস্টপোষোকতায় ভোলা ডেপলোপমেন্ট ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল( বিডিএফঅাই) এর বাস্তবায়নে ইন্জিনিয়ার অাবু নোমান হাওলাদার ফাুউন্ডেশনের উপহার হিসেবে স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তানন্তর ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে।
গতকাল ২৯ এপ্রিল বিকাল ৩ টায় লালমোহন হাসপাতাল এর হল রুমে এ স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তান্তর ও ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা - ৩ অাসনের সংসদ সদস্য অাালহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন এই করোনা ভাইরাসের অবস্থান যদি অারো সময়কাল থাকে তাহলে দেশে মহাসংকট দেখা দিতে পারে। সেক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী বিচক্ষনতার সাথে কার্যকর পদক্ষেপ গ্রহন করে চলছেন।এমপি শাওন বিবিএস ক্যাবলস, বিডিএফঅাই সহ সংশ্লিস্ট সকলকে তাদের মহৎ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন অাহমেদ,ভাইস চেয়ারম্যান অাবুল হাসান রিমন,উপজেলা অা'লীগ সাধারন সম্পাদক ফকরুল অালম হাওলাদার, উপজেলা অা,লীগ এর তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ শাহিন, লালমোহন হাসপাতালের টিএইচও ডাঃ মিজানুর রহমান,তজুমুদ্দিন হাসপাতালেরর টিএইচও ডাঃ কবির সোহেল, বিবিএস ক্যাবলসের অাব্দুল ওহাব হাওলাদার, বিডিএফঅাই এর সেচ্চা সেবক,সাংবাদিক বৃন্দ প্রমুখ।
মোঃ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ


আরও
আরও পড়ুন