Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ত্রাণের দাবীতে গণপরিবহন শ্রমিকদের সাইনবোর্ড এলাকায় বিক্ষোভ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৫:৫২ পিএম

ত্রাণের দাবীতে ঢাকা- নারায়ণগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় গণ পরিবহন শ্রমিকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে।বুধবার( ২৯ এপ্রিল)সকাল স১০ টা খেকে দুপুর বারোটা পর্যন্ত রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এতে করে রাস্তায় চলাচলকারী শত শত পরিবহন আটকা পরে যায়।

বিক্ষোভরত শ্রমিকরা রাস্তার উপরে এলোপাতাড়ী করে বাস-ট্রাক-পিকআপ ভ্যান দিয়ে রাস্তা আটকে দিয়ে যান চল্চালে প্রতিবন্ধকতা সৃস্টি করে।শ্রমিকদের অভিযোগ,করোনা ভাই্রাসের কারনে তারা বেকার হয়ে পরেছে। তাদের কোনো আয় নেই ।এ অবস্থায় সরকার কিংবা কোনো সংগঠন তাদের কে কোনো প্রকার সাহায্য করেনি । তারা পরিবার-পরিজন নিয়ে অর্ধাহারেÑঅনাহোরে দিনযাপন করছে। এমন পরিস্থিতিতে তারা আজ বাধ্য হয়ে রাস্তায় নেমে এসেছে।
তারা আরো জানান,ত্রান দেওয়ার নাম করে এক সপ্তাহ পূর্বে ভোটার আইডি কার্ড,লাইসেন্সের ফটোকপি নিয়ে যাওয়া হলে ও কোনো প্রকার ত্রান দেওয়া হয়নি তাদের। শুধু আশ্বাসের পর আশ্বাস দিয়ে গেলে ও ত্রাণ দেয়নি তাদের কে কেউ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,ত্রানের দাবীতে শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিক্ষোভরত শ্রমিকদের কে বুঝিয়ে সড়ক থেকে তাদেরকে সড়িয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন