Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক দম্পতির সংস্পর্শে আসা ১৬ জনের নমুনা সংগ্রহ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৭:০৪ পিএম

সিলেট এক চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্তের পর নগরীর সুবিদবাজারের মার্লিন টাওয়ারের ১৬বাসিন্দার সংগ্রহ করা হয়েছে নমুনা। বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা তাদের নমুনা সংগ্রহে যান ওই বহুতল টাওয়ারে। এই টাওয়ারেরই একটি ফ্ল্যাটে আক্রান্ত চিকিৎসক দম্পতি ভাড়া থাকেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, ওই চিকিৎসক দম্পতির পরিবারের সদস্য, গাড়ি চালক, ভবনের দারোয়ান সহ তাদের সংস্পর্শে যারা এসেছিলেন এমন ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে তারা সংক্রমিত হয়েছেন কি-না। গত ২৭এপ্রিল (সোমবার) ওসমানী মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে পরীক্ষায় করোনা শনাক্ত হয় এই দম্পতির।

জানা যায়, আক্রান্ত চিকিৎসকের স্ত্রী নগরীর জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। তিনি নিজেও কর্মরত রয়েছেন ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে। সম্প্রতি তিনি ঢাকা থেকে সিলেট আসার পর সোমবার উভয়ের নমুনা পরীক্ষার পর করোনাভাইরাস শনাক্ত হয় দু’জনেরই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ