Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনাভাইরাসে আক্রান্ত হাজিগঞ্জ ইউএনও হোমকোয়ারেন্টিনে : তার পরিবারসহ ১২জনের নমুনা সংগ্রহ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৭:৪৫ পিএম

করোনা আক্রান্ত চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়াকে তার সরকারী বাসায় হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

একই সাথে ইউএনও'র স্বামী, সন্তান, মা, তার ব্যক্তিগত গাড়ীর ড্রাইভার আক্তারুজ্জামান, অফিস সহকারী মো.নাছির, মামুন, বার্তা বাহক এনাম, নাইটগার্ড মিজান, মনিরসহ ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বুধবার দুপুরে চাঁদপুর- সিভিল সার্জন অফিসে আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টের আলোকে ইউএনও বৈশাখী বড়ুয়া দ্রুত তার বাসাকে হোমকোয়ারেন্টেন হিসাবে বেচে নেন।

এদিকে বুধবার বিকেলে হাজিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনওর স্বামী, সন্তান, মা, তারসহ ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বাকীদের বৃহস্পতিবার সংগ্রহ করার কথা রয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সোহেব আহমেদ চিস্তী সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ইউনএও রির্পোট পজিটিভ পাওয়ার পরপরই তার পরিবারের সদস্যসহ গাড়ীর ড্রাইভার ও ইউএনও অফিসের দায়িত্বরত চতুর্থ শ্রেনীর কর্মচারীদের নমুনা সংগ্রহ করেছি।

তিনি আরো জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তার সরকারি কোয়াটারের বাসা হোমকোয়ারেন্টেন হিসাবে বেচে নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ জানুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ